ঢাকা, বুধবার, ৮ মে, ২০২৪

নিজের ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন সেই যুব মহিলা লীগ নেত্রী তনু

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় সদ্য বহিষ্কৃত যুব মহিলা লীগ সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইসরাত জাহান তনুর মদ্যপান ও ইয়াবা সেবনের কিছু ছবি ও পারিবারিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়েছে।


তবে যুব মহিলা লীগ নেত্রী তনুর দাবি, ওই ভিডিওটি ইন্ডিয়ান-তামিল মদ খাওয়ার ভিডিও। সেখান থেকে একটা স্কীনশর্ট রাখা হয়। সেই স্কীনশর্টকে কেন্দ্র করে তারা মিথ্যা অপবাদ ছড়ায় যে, মুক্তগাছা যুব মহিলা লীগ নেত্রী মদ্যপান ও ইয়াবা সেবন করছে। কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়া হয়। যেগুলোর সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। তনু বলেন, এই ঘটনার সঙ্গে আমার দ্বিতীয় স্বামী জড়িত। দেনমোহর নিয়ে তার বিরুদ্ধে কোর্টে একটি মামলা চলমান। 


জানা গেছে, গত ১ এপ্রিল বাংলাদেশ যুব মহিলা লীগের দলীয় প্যাডে সংগঠন বিরোধী ও শৃঙ্খলা পরিপন্থি কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে ইসরাত জাহান তনুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। পরবর্তীতে ৪ এপ্রিল মোহাম্মদ রাকিবুল হাসান নামে এক ব্যক্তির ফেসবুক আইডি থেকে তনুর মদপান ও ইয়াবা সেবনের স্থিরচিত্র ও অশ্লীল ভিডিও ফেসবুকে আপলোড করা হয়। পরে একে একে বিভিন্ন আইডি থেকে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়া হয় সেই ছবি ও ভিডিও।

ads

Our Facebook Page